রাসূল (সা.) এর পরিপূর্ণ আদর্শ লালন করে জীবনের প্রতিটি ক্ষেত্রে তা বাস্তবায়ন করতে হবে

রাসূল (সা.) এর পরিপূর্ণ আদর্শ লালন করে জীবনের প্রতিটি ক্ষেত্রে তা বাস্তবায়ন করতে হবে

মামুনুর রশীদ, মৌলভীবাজার জেলা প্রতিনিধি |

| রাসূল (সা.) এর পরিপূর্ণ আদর্শ লালন করে জীবনের প্রতিটি ক্ষেত্রে তা বাস্তবায়ন করতে হবে। কেননা তাঁর আদর্শ বিশ্ব ভ্রম্মাণ্ডে অতুলনীয়।


তিনি আরোও বলেন, তালামীযের প্রতিটি কর্মীকে রাসূল (সা.) এর আদর্শ লালনের মধ্য দিয়ে একজন খাঁটি খোদা ভীরু ও রাসূল প্রেমিক হতে হবে। আদর্শের খেলায় তালামীযের কর্মীদের শ্রেষ্ঠত্ব অর্জন করতে হবে।


বুধবার (১৮ নভেম্বর) সকাল ১০টায় মৌলভীবাজার লতিফিয়া দারুচ্ছুন্নাহ আইডিয়াল মাদরাসা (হিফয বিভাগ) তালামীযের আয়োজনে পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন


শাখার সভাপতি জুবায়ের আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফিকুল আফসানের পরিচালনায় এতে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজ তালামীযের সভাপতি দেলওয়ার হোসেন সিবার, সাধারণ সম্পাদক রাশেদ আহমদ, লতিফিয়া দারুচ্ছুন্নাহ আইডিয়াল মাদরাসার তথ্যাবধায়ক হাফিয তাহের আহমদ, হিফয বিভাগের সহকারি শিক্ষক হাফিয আল আমিন, হাফিয মাসাদ আহমদ


অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাখার সহ সাধারণ সম্পাদক আকিব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এহসানুল হক ইউসুফ, প্রচার সম্পাদক আব্দুস সামাদ প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন